২৩শে ফেব্রুয়ারীঃ আমার ২৩তম জন্মদিন + কিছু এলোমেলো কথা! :-)

দেখতে দেখতে বয়সের ঘড়ি থেকে আরও একটি বছর পার করে ফেললাম। এইতো সেদিনই ২২তম জন্মদিন পালন করলাম প্রিয় মানুষগুলোর সাথে। চোখের নিমিষেই একটি বছর পার হয়ে গেলো। আজ সেই মানুষগুলোও সাথে নেই, সাথে তাদের সৃতিগুলোও মলিন হয়ে গেছে। মাঝের একটি বছর কি করে কাটালাম তা ভাবার সময় হয়তো এখন আর নাই। কারণ সময়ের সাথে আমরা অনবরত এগিয়ে চলছি। পিছনে ফিরে দেখার সময় কই,তাইনা?

কোন কিছু বুঝবার মতো বয়স থেকে দেখে আসছি আমার জন্মদিন করা হয়! এখন পর্যন্ত এমন কোন বছর বাদ যায় নাই যে আমার জন্মদিন পালন করা হয় নাই। খালাতো-মামাতো ছোটো ভাইবোনদের নিয়ে সাথে আমার জিগ্রি বন্ধু “বাপ্পি”-কে নিয়ে জন্মদিন পালন করা হয়। আবার তার কোন অংশে কম হবে না। কিন্তু,মাঝে মাঝে নিজেই ভেবে লজ্জায় পড়ে যাই,‘শাওন! অনেক হয়েছে,আর কতো?😉

আজকের আমার এই লিখাটি কোনও টেঁকি বিষয় নিয়ে লিখা না। আজ একটু নিজেকে নতুন করে বলতে লিখতে বসেছি। এবং কিছুটা এলোমেলো ধাঁচের…😛😀

নিজেকে নিয়েঃ

আমি জানি না ভার্চুয়াল জগতে কতজন আমাকে জানেন বা চিনেন। হয়তো অনেক বেশি,যা আমার জানার বাহিরে বা হাতে গুনা কিছু মানুষ যাদের সাথে প্রতিনিয়তই হেসে খেলে চলছি। তারপরেই বলি,আমি শাওন অনেক সাধারণ একজন মানুষ। হয়তো অনেকেই আমাকে অনেক বড় কিছু মনে করে ফেলেন স্বভাবতই জানার ভুলে। কিন্তু আমি আপনাদের চিন্তায় আসা ধারনার চেয়েও অনেক ছোট কিছু। সামান্যই কিছু জ্ঞান অর্জন করতে পেড়েছি এই ভার্চুয়াল জগত থেকে। সেই জ্ঞান টুকুকে ছড়িয়ে দিতে চেষ্টা করছি। কিছু আজ পর্যন্ত জানতে পারি নাই আসলেই আমি আমার থেকে কতটুকু জ্ঞান-কে ছড়িয় দিতে পেড়েছি! হয়তো জানতে পারবও না।🙂

বন্ধুদের নিয়েঃ

স্কুল ছাড়ার পর একমাত্র বন্ধু বাপ্পি-কে ছাড়া আর সবাইকে হারায় ফেলছি। স্কুল পেড়িয়ে প্রায় অনেক পরে যুক্ত হয়েছি অনলাইন জগতে। এই জগতে আসে পাই নতুনত্তের+নতুন বন্ধুদের সন্ধান। তাদের মধ্যে ফাহাদ(লাকি এফএম) মাই ডারলিং😉 , আল-আমিন কবির, অনেক ফেমাস একজন সাংবাদিক, সে আমার জিগ্রি বন্ধু ভাবতেই অনেক গর্ববোধ হয়, ইউনুস, তাওহিদ ওরফে পাগল বলা চলে😉 সাথে ফাজিল তামিম, রুবেল অরিওন, জাকির হোসাইন, ডিজে আরিফ, আন্তু খান, আরমান খাঁন। বড় ভাই কাম ফ্রেন্ডঃ তাহের চৌধুরী সুমন, মাসুদুর রশিদ, সাইপ্রাস প্রবাসি মামুন, মাহবুব হোসাইন জনি, শাকিল মাহবুব, মার্ক বিপ্লব এবং আরো মজার অনেক মানুষদের সাথে এবং কিছু দিনের মধ্যে স্কুল বন্ধুদের হারানোর কষ্টগুলো ভুলে যাই।🙂

এবার একটু অন্য প্রসঙ্গে আসি!😉

ওপসস !! জীবন থেকে ২৩টি বছর, ২৩টি বসন্ত, ২৩টি ১লা বৈশাখ, ২৩টি ভালবাসা দিবস কেটে গেল! থাক, আর বলব না !!! হিহিহিহিহিহিহি !!!😀😀😀

আচ্ছা এবার চলুন কেক কাটি !!!!!!!!!!!!!!!😀😀😀

সবাই দুআ করবেন, আমি শাওন যেনো এমনভাবেই সারা জীবন পথ চলতে পারি !

সেই প্রত্যাশায়, আজ আই পর্যন্ত!

সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন!🙂

10 thoughts on “২৩শে ফেব্রুয়ারীঃ আমার ২৩তম জন্মদিন + কিছু এলোমেলো কথা! :-)

মন্তব্য প্রদান করুন ...

