কোটি ছাড়লো গুগল+ এর সদস্য সংখ্যা !

জ্বী, যা টাইটেলে দেখছেন তা একদম সত্য কথা।😉 সদ্য ২ সপ্তাহ হল চালু হওয়া গুগলের সামাজিক যোগাযোগের সাইট গুগল+ পার করে গেছে ১ কোটি সদস্য সংখ্যা। যদিও গুগলের কেউই এমনটা কল্পনা করতেই পারে নাই কারন এমনিতেই সামাজিক সাইটের মধ্যে ফেসবুকের জয়জয়কার অবস্থান। কিন্তু হঠাত করে এমন একটা খবর গুগলসহ পুরো বিশ্ববাসীকেই তাক লাগিয়ে দিলো।🙂

এদিকে মাইক্রোসফট এর সহ প্রতিষ্টাতা পল এ্যালেন তার গুগল+ এর এক ওয়াল পোষ্টে মজাদার ভাবে এই সদস্য গননা কার্য দেখিয়েছে। চাইলে একবার ঢু মেরে দেখে আসতে পারেন। গেল সপ্তাহের মঙ্গলবার গুগল+ তার ১ কোটি সদস্যকে পেয়ে গেছে। সবচেয়ে কম বয়সে এতা দ্রুত ব্যবহারকারী পাওয়ার রেকর্ডটা তাই এখন গুগগ এরই ঘরে।

এ সম্পর্কে পর পল এ্যালেন নিজেস্ব মতামতে জানিয়েছেন. “Google+ has now the innovative social network, whom are rising so fast perhaps. If the invitation system(Send an email) is available till around, there will no doubt that G+ will getting 2 million this current week ”.

এদিকে গেল বৃহস্পতিবার, একটি সংবাদ সম্মেলনে গুগলের CEO এরিক স্কিমিড তাদের ব্যবহারকারীর সংখ্যা সুনির্দিষ্ট না করে বলেন, “Now the G+ users is over 2/3 millions. And the great is, G+ going to be a social introducers among the peoples as like as after Facebook”.

এখঝানে ভাবতেই অবাক লাগে, যেখানে কোন নতুন সাইট সোসাল মিডিয়া হিসাবে পরিচিত হতেই ময় লাগে কয়েখ মাস, সেখানে গুগল+ এর হয়ে পুরোই উল্টো। এজন্যই হয়তো লোকে বলে ‘গুগল মানেই বস!’😉

আপনি কি মনে করেন? গুগল কি আসলেই “বস”?😀 মন্তব্যে জানাতে ভুলবেন না কিন্তু!

সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।🙂

3 thoughts on “কোটি ছাড়লো গুগল+ এর সদস্য সংখ্যা !

মন্তব্য প্রদান করুন ...

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s