গুগল প্লাসে জুকারবার্গ !!!!

কি পোষ্টের টাইটেল দেখে হুমড়ি খেয়ে পড়লেন নাকি?😉 আসলেই কি সত্য খবর এটা। ভাবতে পারেন কখনো প্রতিযোগী প্রতিষ্টানের কাছে অন্য প্রতিযোগী প্রতিষ্টানের প্রধান তার প্রোফাইল করবে? আসলে সবই সম্ভব। আর সম্ভব বলেই গুগল প্লাসে তার নাম লিখিয়ে প্রমান করে দেখালে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। শুধু নিজেই যুক্ত হয়ে ক্ষ্যান্ত হন নাই, সাথে নিয়েছেন সাবেক ফেসবুকার Dustin Moskovitz এবং বর্তমান CTO Bret Taylor সহ আরো প্রায় অর্ধ শতাধিক ব্যক্তিকে।😀

জুকারবার্গের অনাকাঙ্খিত গুগল+ এর আগমনকে কেন্দ্র করে অনেকেই প্রশ্ন করেছেন: Whether it was the real Mark Z. Why would he join a competing social service? 😆

জুকারবার্গ এর উত্তর : Why are people so surprised that I’d have a Google account? 😉

এখন কথা হচ্ছে একজন মানুষ হিসাবে সবারই সব মিডিয়া ব্যবহারের পূর্ণ অধিকার আছে। এবং জুকারবার্গও ঠিক সেই পথেই হেটেছেন। সুতারাং, জুকারবার্গ এর গুগল+ এর আগমন কে স্বাভাবিকভাবেই দেখা উচিত।

এখানে জেনে রাখে দরকার যে, গুগল এর প্রতিষ্ঠাতা Larry Page, Sergey Brin এবং চেয়ারম্যান Chairman Eric Schmidt-দেরও ফেসবুক এর একাউন্ট আছে। আর এখানেই জুকারবার্গ এর প্রশ্ন কেন মানুষ তার গুগল+ এর আগমনকে কেন্দ্র করে জল্পনা-কল্পনা করছে !!!

আমি নিজেও প্রথমত ব্যাপারটি সাইপ্রাইজ ভাবছিলাম। কিন্তু, পরবর্তীতে ব্যাপারটি সাধারনই মনে হল। আপনার কি অভিমত, জানাতে ভুলবেন না কিন্তু!!!

আর এই গরম খবরটি আপনার ফেসবুক বন্ধুদেরও জানাতে শেয়ার করে দিন।🙂

সকলে ভাল থাকুন, সুস্থ থাকুন।🙂

6 thoughts on “গুগল প্লাসে জুকারবার্গ !!!!

  1. tutorialmaker বলেছেন:

    সাইটটি সুন্দর হয়েছে।লেখার স্টাইলটাও সুন্দর।ভাষা সহজ সরল ও প্রাঞ্জল্য হওয়ায় সহজে বুঝতে পারছি।সাইটের থিমটিও সুন্দর হয়েছে।লিংকগুলোতে সহজে ব্রাউজিং করা যাচ্ছে।পোষ্টগুলোও অনেক তথ্যে ভরপুর।ভিজিটরদের কাজে আসবে।এরকম তথ্যপূর্ন্য সাইট তৈরির জন্য ব্লগারকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।আশা করছি,সাইটটিতে আরো ভাল ভাল এবং তথ্যপূর্ন্য পোষ্ট পাব।সাইটটি বুকমার্ক করে রাখলাম।নিয়মিত ভিজিট করার চেষ্টা করব।আমি নিজেও একজন ভাল মানের ব্লগ রাইটার হওয়ার চেষ্টায় আছি।অনলাইনে আমার নিজের বেশ কয়েকটি সাইট রয়েছে।সেগুলোতে নিয়মিত ব্লগিং করার চেষ্টা করি।ব্লগিং করতে এবং অন্যের ব্লগ ভিজিট করে আরো বেশী বেশী জানতে ভাল লাগে।ভাল একটি ব্লগ পেলে অনেক ভাল লাগে।নিজের ব্লগের পাশাপাশি অন্যের ব্লগে ভিজিট করা ও কমেন্ট করে থাকি।তাছাড়া বাংলা ভাষায় অনলাইনে যারা ব্লগিং করেন,তাদেরকে আমি বেশ গুরূত্ব দিয়ে থাকি।মোট কথা,আমার জ্ঞানের পরিধি খুব অল্প,তাই এই ব্লগের মতো ব্লগগুলোতে ভিজিট করে কিছু শেখার চেষ্টা করি।ভাল কিছু করার চেষ্টায় আছি।বাংলাকে ভালবেসে বাংলায় ব্লগিং করার জন্য আপনাকে পূনরায় ধন্যবাদ জানাচ্ছি।

  2. আষাঢ়ে গল্প বলেছেন:

    শাওন ভাই প্রথমে হুমড়ি খাইয়া পরছিলাম কিন্তু আপনের যুক্তি দেখে এখন বিষয়টা সাধারণ লাগল🙂

মন্তব্য প্রদান করুন ...

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s